× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ায় চাঞ্চল্যকর হাছেন হত্যা মামলায় দুই ভাই গ্রেফতার

বগুড়া প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২২, ০৩:১২ এএম

বগুড়ার সোনাতলা উপজেলায় চাঞ্চল্যকর হাছেন আলী আকন্দ হত্যা মামলায় দুই সহোদর ভাইকে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়া সদরের মেঘাগাছা গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার সারিয়াকান্দির শিমুল তাইড় গ্রামের মৃত মোঃ আব্দুল শেখের ছেলে হোসেন আলী শেখ (৪২) ও শাহেদ আলী শেখ (৪০)।

এর আগে গত বছরের ১ নভেম্বর সোনাতলার সারুলিয়া গ্রামে ক্ষেতের আইলে একটি গাছ থেকে হাছেন আলী আকন্দের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তখন তার স্ত্রী আঙুর বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সোনাতলা থানায় মামলা দায়ের করেন। সিআইডির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই হত্যা মামলার নেওয়ার পর সোনাতলা থানার এসআই আমিনুল ইসলাম তদন্ত শুরু করেন। এ সময় সিআইডি মামলাটি অধিগ্রহণ করে তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুলিশ পরিদর্শক মোঃ জাহিদ হোসেনকে নিযুক্ত করেন। তখন থেকে আসামীদের ধরতে সিআইডির টিম অভিযান চালিয়ে যাচ্ছিলো। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই দুই সহোদরকে সদরের মেঘাগাছা গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ জাহিদ হোসেন জানান, গ্রেফতার হওয়া আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.