× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের বিদ্যুৎ এখন জাদুঘরে: রিজভি

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ০৯:৩৬ এএম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ‘বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ এখন জাদুঘরে চলে গেছে। এই সরকার দেশে শতভাগ বিদ্যুৎ সংযোগের নামে বড় বড় কথা বলে লোডশেডিং এখন দিবা-রাত্রিতে অসহনীয় হয়ে উঠেছে। এ সরকারের আমলে কোনো সমাধান আসা করতে পারছি না। সম্প্রতি খনিজ ও জ্বালানি উপদেষ্টা তৌফিক এলাহির বক্তব্যে তার প্রমাণ মিলেছে।’ 

রোববার বিকেলে বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিএনপি নওগাঁর বদলগাছী উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সমালোচনা করে আরও বলেন, কিছুদিন আগে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বাংলাদেশ এখন খাদ্য ও রিভার্জ টাকায় স্বয়ংসম্পূর্ণ এবং উন্নয়নের দিক দিয়ে মালায়েশিয়াকে ছেড়ে গেছেন। আজ সেই প্রধানমন্ত্রী কথায় কথায় বলছেন খুব তাড়াতাড়ি বাংলাদেশে খাদ্য ঘাটতি দেখা দেবে এবং সামনে কঠিন দুর্ভিক্ষ অপেক্ষা করছে। দেশের একজন প্রধানমন্ত্রী হয়ে এভাবে দেশের জনসাধারণের মাঝে ভীতির সঞ্চার করা ঠিক হচ্ছে না। 

তাই রিজভি দেশের জনসাধারণকে সর্তক থাকার আহ্বান জানান এবং বর্তমান আওয়ামী লীগ সরকার আগের মতো নিশিরাতে ভোট চুরি করে আবার যেন ক্ষমতায় না আসতে পারে সে জন্য দেশবাসীকে সজাগ থাকতে বলেন।

বদলগাছী উপজেলা বিএনপির আহ্বায়ক জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড.সৈয়দ শাহিন শওকত, বিশেষ অথিতির বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল। 

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটির সহ-সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নাজমুল হক সনি, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ মতিন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম রেজু, যুগ্ম আহ্বায়ক মামুনুর রহমান রিপন, যুগ্ম আহ্বায়ক শফিউল আলম রানা, বদলগাছী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলে হুদা বাবুল, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী চৌধুরী টিপু, সাবেক চেয়ারম্যান মহিউদ্দীন আলমগীর ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাম্মি আক্তার প্রমুখ। 

সম্মেলনটি উদ্ধোধন করেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে বদলগাছী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক।

পরে ফজলে হুদা বাবুলকে সভাপতি ও আব্দুল হাদী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বদলগাছী উপজেলা বিএনপির দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.