× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজৈর উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

মাদারীপুর প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২২, ০০:১৫ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। রাজৈর উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে।

উপজেলার ১১টি ইউনিয়নের ৬৪ ভোটকেন্দ্রে এক লাখ ৮৪ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি নিয়ে নির্বাচন কমিশন। প্রতিটি কেন্দ্রে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

এ ছাড়া যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের একাধিক টিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের রেজাউল করিম শাহীন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকের মনসিন মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত, গত বছরের ১৩ জুলাই রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোতালেব মিয়া মারা যাওয়ার পর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য হয়। পরে ডিসেম্বরে তফসিল ঘোষণা করে নির্বাচনের কমিশন।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, রাজৈর উপজেলা পরিষদের উপনির্বাচনের চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন তৎপর রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.