× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ আটক ২, ট্রাক জব্দ

সিরাজগঞ্জ প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২২, ০৪:৫৩ এএম

সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ মো. জসিম উদ্দিন (২৫) ও মো. আমিনুল ইসলাম (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এসময় একটি ট্রাক জব্দ করা হয়েছে।

আটকৃতরা হলেন, চট্রগ্রাম জেলার হালুদিয়া সৈনিক পাড়ার মো. সেলিম মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন ও পঞ্চগড় জেলার বরলামপুর আলমপাড়ার কোরবান আলীর ছেলে মো. আমিনুল ইসলাম। শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।

তিনি জানান, গোপন সাংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার সলঙ্গা থানার চড়িয়া মধ্যপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০.৫ কেজি গাঁজাসহ ওই দুই জনকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন এবং ১ টি ট্রাক জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত আলামত ও আটককৃতদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.