× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারীর মৃত্যু

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২২, ০৬:০৬ এএম

মতলব-পেন্নাই সড়কের নারায়ণপুর এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিযাত্রী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

গতকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে ওই সড়কের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় খেলার মাঠের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণপুর আধুনিক হাসপাতালে পাঠান।

নিহত ওই নারী ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কাজিয়ারা গ্রামের উত্তর পাড়া প্রধানীয়া বাড়ির মৃত জয়নাল আবেদীনের মেয়ে আছমা আক্তার (৩৫)। সে স্বামী পরিত্যক্তা ও এক সন্তানের জননী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আছমা আক্তার আশ্বিনপুর থেকে নিজ বাড়ি ফিরছিলেন সিএনজিযোগে। এদিকে বিপরীত দিক থেকে ঢাকা যাচ্ছিল একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-২৭৯০)। এ সময় নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় খেলার মাঠের উত্তর পাশে আসতেই মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আছমা বেগম নিহত হয়। সিএনজির অপর তিন যাত্রী গুরুত্বর আহত হন। আহতদের উদ্ধার করে নারায়ণপুর আধুনিক হাসপাতালে পাঠান স্থানীয়রা।

আহতরা হলেন, একই উপজেলার শেপালী, দেলোয়ার ও মাইনুর।

এদিকে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘাতক ট্রাক, চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে যায়।

মতলব দক্ষিণ থানার ওসি সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা চালক ও হেলপারসহ ট্রাক আটক করে থানায় নিয়ে এসেছি।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.