× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালুকায় বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ এএম

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ীর সিডষ্টোর বাজার হাবিব মার্কেটের সামনে সওজের ভূমি দখল করে অপরিকল্পিত ভাবে গড়ে উঠা ফুটপাত মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় দেড়-দুই কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

জনা যায় (০৯ ডিসেম্বর) শুক্রবার দুপুর পৌনে দুইটার সময় উপজেলার সিডষ্টোর বাজার হাবিব মার্কেটের সামনে ফুটপাত মার্কেটে প্রায় ৩০-৩৫ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফুটপাতের দোকান মালিক হায়দার আলী বলেন তার দোকানে নগদ টাকা ছিল ৫২ হাজার এবং দোকানে চাদর, লুঙ্গী, গেঞ্জিসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল ছিল যা সম্পর্ণ পুড়ে গেছে। এসময় দাড়িয়ে থাকা একটি নতুন প্রাইভেট পুড়ে ছাই হয়ে যায়। সিডষ্টোর বাজার ব্যবসায়ী সমিতির সদস্য নজিবুল হোসাইন নেভী বলেন, জুমার নামজ শেষ হলে আমারা মার্কেটে আগুন দেখতে পেয়ে ততক্ষণাত ভালুকা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়, প্রায় ৪০টি দোকানসহ মালামাল সব আগুনে পুড়ে যায় এবং প্রাথমিক ধারণা প্রায় দেড় থেকে দুই কোটি টাকা ক্ষয়ক্ষতি হতে পারে । 

ভালুকা ফায়ার সার্ভিস সিনিয়র ষ্টেশন অফিসার আল-মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত এসে দুইটি ইউনিটের ঘন্টা খানিক চেষ্টায় আগুন নিয়ন্ত্রেনে আনতে সক্ষম হয়েছে। আগুনের সূত্রপাত ও  ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।

ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.