× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেহেরপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

মেহেরপুর প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ এএম

আলোচনা সভা, র‌্যালী ও পুরুস্কার বিতরণেল মধ্য দিয়ে মেহেরপুরে  আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। 

রবিবার সকালে  মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী থেকে র‌্যালী বের করা হয়। মেহেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যালীটি প্রধান সড়ক পদক্ষিণ শেষে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চত্বরে এসে শেষ হয়।  

র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে। আলোচনা সভায় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন, মেহেরপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্রর অধ্যক্ষ আরিফ তালুকদার বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কারিগরি প্রশিক্ষন কেন্দ্রর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জেলার সেরা রেমিটেন্স যোদ্ধা মোছা রোকেয়া খাতুন, জিনসান মন্ডল ও ইসলামী ব্যাংক মেহেরপুর শাখাকে  পুরুস্কৃত করা হয়। 

রোকেয়া খাতুন তার অনুভতি ব্যাক্ত করে বলেন আমরা যৈাথ পরিবার আমার সেজো ভাই ২২ বছর সাউথ আফ্রিকার নাগরিক। তার পাঠানো টাকায় আমি পরপর ২ বার সেরা রেমিটেন্স যোদ্ধা মনোনিত হয়েছি। মেহেরপুরের বেকারত্ব দুর করতে আমার মেজো ভাই ও ছোট ভাই ময়না কমরপুর বাজারে বেশ কিছু প্রতিষ্ঠান ও গড়ে তুলেছে। সম্প্রতি একটি মহল আমাদের এই প্রচেষ্টাকে নষ্ট করতে আমাদের নামে মিথ্যা অপবাদ দিয়ে আমাদের পরিবারের মান ক্ষুন্ন করতে উঠে পরে লেগেছে।


 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.