× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে ভুল চিকিৎসায় মহিলার মৃত্যু, ভাংচুর

মাদারীপুর প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ এএম

মাদারীপুরে চিকিৎসকের ভুল চিকিৎসায় এক মহিলার মৃত্যু হয়েছে। এই ঘটনায় বিক্ষুব্ধ লোকজন হাসপাতালটির ভাংচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি মাদারীপুর শহরের পানিছত্র এলাকার কে.আই.হাসপাতালে ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের পানিছত্র চৌরাস্তা এলাকার সোহেল মোরশেদের স্ত্রী লাকী আক্তার (৩০) কে তার স্বজনরা গলার টনসিলের অপারেশন করানোর জন্য একই এলাকার কে.আই.হাসপাতালে শুক্রবার সকালে ভর্তি করায়। হাসপাাতলের চিকিৎসক মিজানুর রহমান দুপুর ২টার দিকে লাকী আক্তারের গলার টনসিলের অপারেশনের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে অপারেশন করে। পরে সন্ধ্যা হয়ে গেলেও অপারেশন থিয়েটার থেকে রোগী লাকী আক্তারকে স্বজনদের কাছে না দিলে স্বজনদের সন্দেহ হয়। পরে স্বজনরা অপারেশন থিয়েটারে প্রবেশ করে দেখতে পায় লাকী আক্তারকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় বিক্ষুব্ধরা হাসপাতালে ভাংচুর চালায়।

মাদারীপুর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, ‘বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। নিহত স্বজনরা অভিযোগ দিলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। ‘হাসপাতালের ঘটনায় এখনো কোন মামলা হয় নি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.