× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ‍্যাশনে নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখল

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ এএম

ভোলার চরফ‍্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অসহায় দিনমজুরের জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে হাজারীগঞ্জ ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের মৃত ইউনুছ কারীর ছেলে ভুক্তভোগী মো. নূরনবী বলেন, আমার পার্শ্ববর্তী মো.কাশেম (গং) দের সাথে জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন চলমান রয়েছে,বিরোধকে কেন্দ্র করে স্থানীয়ভাবে একাদিকবার সালীশ মিমাংসা করার চেষ্টা করলেও সঠিকভাবে সমাধান না হওয়ায়, গত ১৭ নভেম্বর ২০২২ ইং তারিখে সঠিক সমাধানের জন্য বিজ্ঞ আদালতে একটি বনটন মামলা করি,বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে বিবাদীদের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। কাশেম গংরা বিজ্ঞ আদালতের নিষেধ অমান্য করে বাড়ির গাছ কাটা সহ আমাদের বসত ঘরের সামনে ও পিছনে গাছের বেড়া দিয়ে আমাদের কে গৃহবন্দী করে রাখেন, এবং হুমকি-দুমকি দিতে থাকেন। অভিযুক্ত মো. কাশেম বলেন, আমার জমি আমি দখল করেছি, এতে সমস্যা কোথায়,আদালতের নিষেধাজ্ঞার বিষয়ে জানতে চাইলে তিনি আর উত্তর দেননি।

শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, ওই জমিতে যদি আদালতের নিষেধাজ্ঞা থাকে বিষয়টি দেখা হবে, তবে নতুন করে কোনো অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.