× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সরিষাবাড়ীতে বাড়িঘরে হামলা, সংঘর্ষে আহত ১৫, আটক ১

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়।

শনিবার দুপুরে এ ঘটনায় বাবলু মিয়া (৪৫) নামে একজনকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এরআগে শুক্রবার রাতে ১৮জনের নামোল্লেখ করে সরিষাবাড়ী থানায় মামলা করে ভুক্তভোগী পরিবার।

মামলা ও পারিবারিক সূত্র জানায়, বাউসী দক্ষিনপাড়া এলাকার মৃত রিয়াজ উদ্দিন আহমেদের ছেলে আব্দুর রাজ্জাকের (৫২) সাথে একই গ্রামের মৃত হাসেম আলীর ছেলে মাহমুদ হাসান রুবেল (৪৫) গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে মাহমুদ হাসান রুবেল লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রাজ্জাকের বাড়িঘরে হামলা ও বিরোধপূর্ণ জমি বেদখলের চেষ্টা করে। এসময় আব্দুর রাজ্জাক ও তার বোন রেজিয়া বেগম বাধা দিলে রুবেল ও লোকজন তাদের বেধড়ক মারপিট করে। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক (৫২), বেহুলা বেগম (৬৮), দীপু (২৬), মাজেদা বেগম (৪২), দুলাল মিয়া (৬৩), ওয়াজেদ আলী (৪৮) ও নিরব (১৯), হাবিল (৫৯), মজিবর (৬৫) ও শাহীনকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে আব্দুর রাজ্জাককে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল স্থানান্তর করেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, রেজিয়া বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার ২নম্বর আসামীকে আটক করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করে। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.