× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যুবদল নেতার উপর ছাত্রলীগের হামলার অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ এএম

নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদানের উদ্দেশ্যে স্থানীয় পুরাতন আদালত মাঠে যাওয়ার সময় শহরের চকবাজার এলাকায় বসে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন জেলা যুবদলের সভাপতি (ভারপ্রাপ্ত) সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমি। হামলার পরে তিনি একটি বেসরকারি ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাসায় রয়েছেন।
হামলার অভিযোগ করে তিনি বলেন, আমরা কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক লাগামহীন নিত্যপণ্যের দামের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচির জন্য সভাস্থলে যাওয়ার সময় পথে বসে আমাদের উপর পাইপ লাঠি রামদা হকস্টিক দিয়ে হামলা চালায়। আমি ব্যাপারটি নিয়ে তাদের সামনে গিয়ে কথা বলতে গেলে আমার উপর এলোপাথাড়ি আঘাত করতে শুরু করে। এই ঘটনায় আমি আহত হই। পাশাপাশি জেলা যুবদলের সাধারণ সম্পাদক বাপ্পী ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাফিজুর রহমান হীরা এছাড়াও যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কয়েকজন কর্মীরাও আহত হয়। আমি এই হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। আওয়ামীলীগ সরকার জদি মনে করে যে তারা হামলা মামলা করে আমাদের আন্দোলন দাবিয়ে রাখতে পারবে তবে সেটা তাদের সম্পূর্ণ ভুল ধারণা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরণের কথা সম্পূর্ণ ভিত্তিহীন। এটা তাদের দলীয় কোন্দলের কারণে ঘটতে পারে।
 
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, কোন ধরনের হামলার তথ্য তারা পাননি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.