× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দিনাজপুরে ট্রাক উল্টে আদিবাসী বৃদ্ধার মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

২৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ এএম

দিনাজপুর-রংপুর মহাসড়কে একটি ধানের তুষ বোঝাই ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে এক আদিবাসী বৃদ্ধার মৃত্যু ঘটেছে। এ ঘটনায় ২ জনকে উদ্ধার করে গুরুত্বর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর ১০ মাইল হাইওয়ের থানার অফিসার্স ইনচার্জ পরিদর্শক রেজাউল হক রোববার দুপুর ২টায় মোবাইল ফোনে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর শহরে পুলহাট এলাকা থেকে একটি ধানের তুষ বোঝাই ট্রাক রংপুর যাওয়ার পথে দিনাজপুর-রংপুর মহাসড়কে সদর উপজেলার ফার্মের হাট নাম স্থানে ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি উল্টে পড়ে যায়। ঘটনাস্থলে ট্রাকের নিচে চাপা পড়ে ৭৫ বছর বয়সে এক আদিবাসী বৃদ্ধার সনজিমনি র্মমু ঘটনাস্থলে মারা যায়। নিহত আদিবাসী বৃদ্ধা কাহারোল উপজেলা সাহিনগড় গ্রামের হুপনা র্মমুর স্ত্রী।

পুলিশ সূত্রটি জানায় এই দুঘটনায় পথচারী ২ জন গুরুত্বর আহত হয়। আহত ২ জন জেলার কাহারোল উপজেলার গড়নুর গ্রামের রজব আলীর পুত্র হাসান আলী (৪০) ও খয়রাত আলীর পুত্র খয়ের আলী (৪৫)। আহত ২ জনকে আজ রোববার দুপুর দেড়টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সূত্রটি জানায়, নিহত আদিবাসী বৃদ্ধার পরিবারে পক্ষে আপত্তি না থাকায় তার লাশ সৎকারে জন্য পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে। দুঘটনা কবলিত ট্রাক ও মালামাল ১০ মাইল থানা পুলিশ হেফাজতে রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.