× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার চেক বিতরণ

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৫:১৪ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ২৯ জন সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে ১০ লক্ষ ৫০হাজার টাকার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন চাঁদপুর-২ আসেনর সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌরসভার প্রশাসক মো. আল এমরান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্ল্যা চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা,  উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুর নবী খাঁন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল  বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ২৯ জনকে প্রায় ১০ লক্ষ ৫০ হাজার টাকা দেয়া হয়েছে অসুস্থ মানুষের জন্য। তারা এ টাকায় চিকিৎসা সেবা নিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন যেনো উনি আবার সরকার গঠন করতে পারেন এবং আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হাতে পেয়ে অসুস্থ ব্যক্তিরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ নুরুল আমিন রুহুল এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করে দোয়া করা হয় ৷

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.