× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপি হচ্ছে শীতের পাখি: তথ্যমন্ত্রী

নীলফামারী প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৬:৩৪ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি হচ্ছে শীতের পাখি। শীতকালে যখন সাইবেরিয়া থেকে, হিমালয় থেকে পাখি আসে মাছ খায়, ধান খায়, মোটাতাজা হয়, তেমনি বিএনপি নির্বাচন আসলে নমিনেশন বাণিজ্য করে মোটাতাজা হয়। বিএনপিকে সারা বছর দেখা যায় না কিন্তু নির্বাচন আসলে দেখা যায়।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারী সৈয়দপুরে প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসে এসব বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা নেত্রীর নির্দেশে উত্তর বঙ্গের শীতার্তদের মাঝে কম্বল দিতে এসেছি। এখানে বিএনপিকে দেখা যায়নি। মির্জা ফখরুলের বাড়ি উত্তরবঙ্গে ঠাকুরগাওয়ে। তারা একটি কম্বলও বিতরণ করেনি। 

তথ্যমন্ত্রী বলেন, আমরা যখন সরকার গঠন করি তখন বাংলাদেশ ছিল ৬০তম অর্থনিতির দেশ। আজ বাংলাদেশ ৩৫তম অর্থনিতির দেশ। বাংলাদেশ ২৫টি দেশকে পেছনে ফেলে এগিয়ে আসলেও তারা (বিএনপি) ষড়যন্ত্র বন্ধ করেনি। শুধু অর্থনিতিতেই নয়, দেশ এখন সামরিক শক্তিতেও এগিয়ে। দেশ এখন পৃথিবীর মধ্যে ৪০তম সামরিক শক্তির দেশ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর অঞ্চলের জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে প্রায় ২৭ হাজার কম্বল বিতরণ করা হয়। 

এসময় রেলমন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহাজান খানসহ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.