× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লাকসামে হামলায় ভূমি অফিসের ৩ কর্মচারী আহত, আটক ১

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৯:৩১ এএম

কুমিল্লার লাকসামে ড্রেজার মেশিন বন্ধ করতে গিয়ে দুষ্কৃতকারীদের হামলার শিকার হয়েছেন ইউনিয়ন ভূমি অফিসের ৩ কর্মচারী। হামলায় আহতদের ২ জনকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। 

রোববার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় লাকসাম পৌরসভার গাজীমুড়া দক্ষিণ পাড়ায় ঘটনাটি ঘটেছে।

আহতরা জানান, গাজীমুড়া দক্ষিণ পাড়ায় ফসলী জমি থেকে ড্রেজার মেশিনে বালু উত্তোলন করা হচ্ছিল। এমন খবরের ভিত্তিতে উপজেলা ভূমি কর্মকর্তার নির্দেশে দৌলতগঞ্জ পৌর ভূমি কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-সহকারী ভূমি কর্মকর্তাসহ তিন কর্মচারী ঘটনাস্থলে যান। এ সময় তারা বালু উত্তোলনকারীদের ড্রেজার বন্ধ রাখার অনুরোধ করলে নুর আলম সোহাগের নেতৃত্বে ২০/২০ জন দুষ্কৃতকারী কোদাল, জয়েন্ট পাইপ ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীদের কোদালের আঘাতে অফিস সহায়ক জসিম উদ্দিনের (৩৮) কপাল ও নাকে গভীর ক্ষত সৃষ্টি হয়। এছাড়াও অপর অফিস সহায়ক মুন্সি আতাউর রহমান (৩২) ও ভারপ্রাপ্ত উপ-সহকারী ভূমি কর্মকর্তা নাজমুল হাসানকে (৪২) বেধড়ক মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত দুই অফিস সহায়ককে হাসপাতালে ভর্তি করা হয়। অপরজন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ছাড়েন।

এ ঘটনায় আহত অফিস সহকারী (ভারপ্রাপ্ত উপসহকারী ভূমি কর্মকর্তা) নাজমুল হাসান বাদী হয়ে লাকসাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন জানান, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। পুলিশ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম জানান, আহতদের ডিপ ইনজুরি ছিল। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঐদিন সন্ধ্যা সাড়ে ৬টায় লাকসাম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুহাম্মদ দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সোহেল নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অভিযোগের ভিত্তিতে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.