× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫৮

রাজশাহী ব্যুরো

২৬ জানুয়ারি ২০২৩, ০৮:১২ এএম

গত ২৪ ঘন্টায় রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে মোট ৫৮ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ৩০ জন এবং রাজশাহী জেলা পুলিশ ২৮ জনকে আটক করেছে।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো আরএমপি ও জেলা পুলিশের পৃথক দু'টি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-৪ জন, কাটাখালী থানা-২ জন, বেলপুকুর থানা-১ জন, শাহমখদুম থানা-৬ জন, পবা থানা-১ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন, কর্ণহার থানা-১ জন, দামকুড়া থানা-৪ জন ও ডিবি পুলিশ-২ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে  গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ২৫.৬০ গ্রাম হেরোইন ও ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ৪ জনকে আটক করেছে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ আলমগীর শেখ(৩৫) কে ১০লিটার চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ বাবু(৩৬) ও আব্দুল আজিজ(৫৫) কে ১০লিটার চোলাইমদ, প্রমিলা(২২) কে ৫০লিটার চোলাইমদসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ বেলাল হোসেন(৪৮) কে ১০০গ্রাম হেরোইনসহ আটক করে। বাগমারা থানা পুলিশ সোহাগ রানা(২৫) কে ১১গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিভিন্ন মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.