× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাংনীতে পিকনিকের বাস উল্টে ৬ শিশুসহ আহত ৩০

মেহেরপুর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২৪ এএম

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর তেরাইল-জোড়পুকুর এলাকায় পিকনিকের বাস অটো রিক্সাকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শিশু ও নারীসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টার সময় এয় দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত রাজনগর গ্রামের দুদু শেখ বলেন, পরিবার ও এলাকার লোকজন হাসান পরিবহনের বাস নিয়ে নাটোর জেলার লালপুর ড্রীমভ্যালি পার্কে বেড়াতে যাচ্ছিলাম । বাসের নাম্বার মেহেরপুর –জ ০৪-০০১৬ । মেহেরপুর কুষ্টিয়া সড়কের গাংনীর জোড়পুকুরিয়ার কাছে একটি অটো রিক্সাকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে উল্টে য়ায়। এত বাসের মধ্যে থাকা ৫০ জন যাত্রির মধ্যে নারী শিশুসহ প্রায় ৩০ জন আহত হয়েছে। পরে স্থানীয় লেকজন ও গাংনী ফায়র সার্ভিসের একটি টিম এসে আহতদের উদ্ধার করে । 

বামন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ইছাহাক আলী বলেন,মেহেরপুরের রাজনগর থেকে ছেড়ে পিকনিকের বাস নাটোরে লালপুর এলাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে তেরাইল জোড়পুকুর এলাকার উল্টে যায়। সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করছে পুলিশ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.