× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

সিরাজগঞ্জ প্রতিনিধি

০১ মার্চ ২০২৩, ২৩:১০ পিএম

আগামী ২৩ মার্চ ভোটগ্রহণের দিন ধার্য্য করে ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

বুধবার (১ মার্চ) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাব হলরুমে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মাসুদ পারভেজ নওশাদ। এ সময় নির্বাচন কমিশনার এ্যাড. আব্দুল হামিদ সরকার, আতাউর রহমান খান বরাত, নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান এ্যাড. সুকুমার চন্দ্র দাস, ট্রাইব্যুনালের সদস্য এ্যাড. এ কে এম হাসান ফারুক রুমী ও প্রফেসর আসাদুজ্জামান চৌধুরী (নাসিম চৌধুরী), সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক শহিদুল ইসলাম ফিলিপস, প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন বক্তব্য রাখেন।

এ সময় প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য গাজী এস এইচ ফিরোজী ও জহুরুল ইসলামসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ৩ ও ৪ মার্চ বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ, ৫ মার্চ বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত মনোনয়ন পত্র গ্রহণ, ৬ মার্চ সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই, আপত্তি গ্রহণ ও নিষ্পত্তি, ৮ মার্চ বিকেল ৫টায় প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ, ১২ মার্চ রাত ৮টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় এবং ১৩ মার্চ বিকেল ৫টায় প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ। ২৩ মার্চ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.