× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোসেনপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৭

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

০২ মার্চ ২০২৩, ০১:২০ এএম

পাগলা কুকুরের কামড়ে চার বৃদ্ধসহ ৭জন আহত হয়েছে। বুধবার (১ মার্চ) সন্ধ্যায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ধূলিহর গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহতরা হলেন ধূলিহর গ্রামের হারুনুর রশিদ (৭৫), ফারজুল মিয়া (৬০), হৃদয় (২৫), নতুন বাজার এলাকার আবু সাইদ (৫৭), চরহাজীপুর গ্রামের নাজমুল ইসলাম (৭০), কাইছমা গ্রামের সোবহান (৩১), ঢেকিয়া গ্রামের সেলিম (২৮)। প্রত্যক্ষ প্রদর্শী ও স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭ টার দিকে একটি লাল রঙের পাগলা কুকুর হঠাৎ একটি ছাগলকে কামড় দেয়। কিছুক্ষণের ভেতর একের পর এক মানুষকে কামড়িয়ে জখম করতে থাকে ৷

এলাকাবাসী আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দেওয়ার পর পাঁচজনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ঐ এলাকায় আতঙ্ক বিরাজ করছেএদিকে, এ ঘটনার পরপরই এলাকাবাসী লাঠিসোঠা নিয়ে কুকুরটিকে ধাওয়া শুরু করে। পরে ধূলিহর কুমারবাড়ীর নিকট কুকুরটিকে পিটিয়ে হত্যা করে তারা।

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, দুজনকে প্রাথমিক চিকিৎসা ও ভেকসিন দেওয়ার পর বাড়িতে পাঠানো হয়েছে। গুরুতর আহত পাঁচজনকে কিশোরগঞ্জ ২৫০ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.