× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আতঙ্কে যাত্রীরা

মহেশখালী-কালারমারছড়া সড়কে গাড়িতে ফের ডাকাতি

মহেশখালী প্রতিনিধি

০৪ মার্চ ২০২৩, ০৫:০০ এএম

১০ দিনের ব্যবধানে ফের মহেশখালী উপজেলার কালারমারছড়া চালিয়াতলী -মাতারবাড়ী সংযোগ সড়কে যাত্রাবাহী গাড়িতে ডাকাতি সংগঠতি হয়েছে। এতে করে বিশাল এলাকাবাসী চরম উদ্ধেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে। কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সড়কে ইউনিয়নের স্থানীয় ১৫/২০ জনের চিহ্নিত সশস্ত্র ডাকাতদল সড়কে ব্যারিকেড দিয়ে যাত্রীবাহী ৩/৪টি সিএনজি গাড়িতে হানা দিয়ে ডাকাতি সংগঠিত করে। 

শুক্রবার রাত ১১টার দিকে এ ডাকাতি সংগঠিত হয়।

জানা গেছে, ডাকাতিকালে বদরখালী ফেরিঘাট থেকে মহেশখালী এবং মহেশখালী থেকে বদরখালী গামী দুই দিক থেকে আসা গাড়ী থামিয়ে যাত্রীদের কাছ থেকে মোবাইল সেট নগদ  টাকাসহ মূল্যবান জিনিস পত্র ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন ডাকাতদের কবলে পড়া লোকজন। 

স্থানীয়রা জানিয়েছেন, দুই দিক থেকে আসা গাড়ী ইউনিয়নের উত্তরনলবিলা মাতারবাড়ী সংযোগ সড়কে একদল ডাকাতদল রাস্তায় ব্যারিকেড় দিয়ে সিএনজি গাড়ী গতিরোধ করে ঘন্টা ব্যাপী ডাকাতি সংগঠিত করে। ডাকাত কবলে পড়া লোকজন জানান,  পরে খবর পেয়ে মাতারবাড়ী ফাঁড়ি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়।

উল্লেখ্য, উক্ত সড়কে একই কায়দায় সিএনজিচালিত অটোরিকশাকে লক্ষ্য করে গুলি ছুড়েছে ডাকাত দল। এতে ওই অটোরকিশার এক যাত্রী গুলিবিদ্ধ হয়। গত ২৩ (ফেব্রুয়ারি) বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা-মাতারবাড়ী সড়কের ধারাখালের পূর্ব দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই যাত্রীর নাম আজিজুল হক (৪০)। 

তিনি উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ রাজঘাট এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

মহেশখালীর মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক হাসান মাহমুদ। তবে ডাকাতির ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। হাসান মাহমুদ বলেন, সড়কটিতে অসংখ্যা গর্ত হওয়ার কারণে পৌছতে বিলম্ব হওয়ায় ডাকাত দল ডাকাতি করে চটকে পড়ে। এ ঘটনার সঙ্গে জড়িত ডাকাত সদস্যদের খুঁজে বের করার চেষ্টা চলছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.