× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোরেলগঞ্জে শিশু হাফিজা হত্যা মামলায় গ্রেফতার ২

বাগেরহাট প্রতিনিধি

০৬ মার্চ ২০২৩, ০৫:২০ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে শিশু হাফিজা আকতার (৯) হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করেছে মোড়েলগঞ্জ থানা পুলিশ।

লাশ উদ্ধারের ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের পর পুলিশ পুনরায় হাফিজা আকতারের মা রহিমা বেগমকে দিয়ে হত্যা মামলার অভিযোগ নিয়ে নিহত হাফিজার ফুফু আফজাল ফকিরের স্ত্রী রাশিদা বেগম (৪৫) ও ফুফাতো ভাই আমিন ফকিরকে (১৯) গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করেছে।

ছোটপরী গ্রামের হাসান খানের মেয়ে হাফিজা আকতার স্থানীয় ছোটপরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল। পিতা-মাতার বিচ্ছেদ হয়ে যাওয়ায় হাফিজা তার ফুফুর বাড়িতে থেকে লেখাপড়া করতো।

গত শনিবার বেলা ২টার দিকে রাশিদা বেগমের ঘরে পাওয়া যায় হাফিজার মরদেহ। ওইদিন হাফিজাকে হত্যা করে ঘরের আড়ার সাথ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে ফুফু রাশিদা ও ফুফাতো ভাই আমিন। সেই খবর অনুযায়ী পুলিশ হাফিজার মাকে দিয়ে রবিবার লিখিত নিয়ে অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশের পোস্টমর্টেম করায়। এর মধ্যেই আবার পুলিশ হাফিজার মাকে দিয়ে আবারও হত্যা মামলার অভিযোগ নিয়ে রাশিদা ও আমিনকে গ্রেফতার করে। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, হাফিজা আক্তারের মৃত্যুর বিষয়ে নানা ধরণের কথা উঠেছে। প্রথমে অপমৃত্যু মামলা হলেও পরে হত্যা মামলা হয়েছে। দু'জনকে গ্রেফতার করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.