× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গৃহবধূকে দল বেঁধে ধর্ষণের সাতদিন পর মামলা

বরিশাল ব্যুরো

০৬ মার্চ ২০২৩, ০৬:৫৭ এএম

জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার চর গোপালপুর ইউনিয়নের জালিরচর গ্রামে এক গৃহবধূকে (২১) দল বেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক ও তাদের সহযোগিদের অব্যাহত হুমকির মুখে মামলা দায়ের করতে সাহস পায়নি নির্যাতিতার পরিবার। অবশেষে ঘটনার সাতদিন পর ইউএনও’র হস্তক্ষেপে রবিবার দিবাগত রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) সকালে মামলা দায়েরের সত্যতা স্বীকার করে মেহেন্দীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মামলার আসামিরা হলো একই বাড়ির বাসিন্দা মানিক গাজীর ছেলে মইন গাজী (১৮), প্রতিবেশী ইসমাইল হাওলাদারের ছেলে রায়হান হাওলাদার (২২) ও শফিক গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (২৫)। ওসি আরও জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

এজাহারে জানা গেছে, অভিযুক্তরা বখাটে ও এলাকার চিহ্নিত অপরাধী। তাদের অব্যাহত হুমকির মুখে নির্যাতিতার পরিবার মামলা দায়ের করতে সাহস পায়নি। নির্যাতিতার স্বামী ঢাকার একটি কমিউনিটি সেন্টারের খাবার পরিবেশনের কাজ করেন। তিন বছরের মেয়েকে নিয়ে ওই গৃহবধূ গ্রামের বাড়িতে বসবাস করে আসছিলেন।

নির্যাতিতা জানিয়েছেন, গত ২৭ ফেব্রুয়ারি বিকেলে তার শ্বাশুড়ি প্রতিবেশীর বাড়িতে যান। এ সুযোগে প্রতিবেশী দুই বখাটে ঘরে প্রবেশ করে শাড়ি দিয়ে তার হাত-পা ও মুখ বেঁধে ঘরে পাশে বাথরুমের পেছনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। তিনি আরও জানান, তার শ্বাশুড়ি ঘরে ফিরে বাথরুমের পাশে গোঙানির শব্দ শুনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে দেখতে পান। তখন তার ডাকচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করা উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নুরন্নবী বলেন, বিষয়টি স্থানীয়ভাবে শুনেই তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করে মামলা করার নির্দেশ দেই। প্রথমে নির্যাতিতার পরিবার ভয়ে মামলা দায়ের করতে রাজি হয়নি। পরবর্তীতে তাদের সাহস দেওয়ার পর রবিবার রাতে নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.