× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ডিএমপি কমিশনার গোলাম ফারুককে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

০৬ মার্চ ২০২৩, ০৯:৩৭ এএম

টাঙ্গাইলের কৃতি সন্তান ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুককে শুভেচ্ছা জানিয়েছে ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম। 

সোমবার (৬ মার্চ) সকাল ১১টায় ডিএমপি কমিশনারের কার্যালয়ে গিয়ে ফোরামের ১৬ সদস্যের একটি প্রতিনিধিদল তার সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় টাঙ্গাইল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের সভাপতি খান মোহাম্মদ সালেক, সাধারণ সম্পাদক শাহজাহান মিঞা, ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য রফিকুল ইসলাম রতন, আশরাফ আলী, সাখাওয়াত হোসেন বাদশা, এস কে এনামুল হক ও গাফফার মাহমুদ, যুগ্ম-সম্পাদক শাহনাজ পারভীন এলিস, কোষাধ্যক্ষ আব্দুল লতিফ রানা, দপ্তর সম্পাদক তৌফিক অপু, নারী সম্পাদক নাজনীন আকতার লাকী, প্রচার সম্পাদক হাফিজুর রহমান, ফোরাম সদস্য সুবীর কুমার, তারেক সালমান, মাহমুদুল হাসান হিটলু উপস্থিত ছিলেন।

খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পদমর্যাদার একজন কর্মকর্তা এবং বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৩৫তম কমিশনার। ২০২২ সালের ২৯ অক্টোবর তিনি ডিএমপির ৩৪তম কমিশনার শফিকুল ইসলামের স্থলাভিষিক্ত হন। গত ২৮ ফেব্রুয়ারি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুককে সচিবের (গ্রেড-১) পদমর্যাদা দেয় সরকার।

পুলিশের ১২তম ব্যাচের বিসিএস কর্মকর্তা খন্দকার গোলাম ফারুকের বাড়ি টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলায়। ১৯৬৪ সালের ১ অক্টোবর ভূঞাপুরের ঘাটানদি গ্রামে তিনি জন্মগ্রহণ করেন।

এর আগে, পেশাগত জীবনে খন্দকার গোলাম ফারুক সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি, রংপুর রেঞ্জের ডিআইজি, ময়মনসিংহ, কিশোরগঞ্জ ঝালকাঠি ও ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.