× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সব বিচারককে পরকালে হিসাব দিতে হবে

ফেনী প্রতিনিধি

১৪ মার্চ ২০২৩, ০০:০১ এএম

ফেনী জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ এএসএম রুহুল ইমরান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিকদের বিচারের অধিকার নিশ্চিত করতে লিগ্যাল এইড শক্তিশালী করণে প্রয়োজনীয় সব কাজ করে যাচ্ছেন। বিশেষ করে আর্থিক অনটনে থাকা গ্রামগঞ্জের সাধারণ মানুষ যাতে বিচার বঞ্চিত না হন সে বিষয়ে কাজ করছে লিগ্যাল এইড। 

সোমবার (১৩ মার্চ) বিকালে ফেনী সদর উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে প্রাতিষ্ঠানিক গণশুনানীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় জেলা ও দায়রা জজ আরও বলেন, বিচারকদেরকে তাদের বিচারের জন্য পরকালে বিচারের মুখোমুখি হতে হবে। শুধু বিচারক নয়, আমরা যারা মানুষ, আমরা সবাই কোন না কোন স্থানে বিচারের দায়িত্বে আছি। সবাইকে বিচার কাজ পালনের সময় পরকালের কথা মনে রাখার আহবান জানান তিনি। 

ফেনী সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  ফেনী সদর উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সুস্মিতা আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) লিখন বনিক। 

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী এম শাহজাহান সাজু, ছনুয়া ইউপি চেয়ারম্যান করিমুল্লাহ, জেলা শিক্ষক সমিতির সভাপতি ফয়েজ আহমেদ ফকির প্রমুখ।

এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, ইমাম, পুরোহিত, বেদে, হরিজন, তৃতীয় লিঙ্গ, শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিনিধিরা এসময় বক্তব্য দেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.