× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সালথায় ছাত্রলীগ নেতার বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

১৪ মার্চ ২০২৩, ০২:১৩ এএম

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলা ছাত্রলীগের সভাপ‌তি রায়‌মোহন কুমার রা‌য়ের দ্রুত বিচা‌রের দা‌বি‌ত‌ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 

গত শুক্রবার (১০ মার্চ) এক ক‌লেজ ছাত্রী‌কে ইফ‌টি‌জিং করার প্রতিবাদ করায় ক‌লেজ ছাত্রীর বাবা, কাকা, কাকা‌তো ভাই‌য়ের উপর হামলা চা‌লি‌য়ে আহত করে উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রায়‌মোহন ও তার সমর্থ‌কেরা। ভুক্ত‌ভো‌গি সেই ক‌লেজ ছাত্রীর প‌রিবা‌রের সদস‌্যরা উপ‌স্থিত হ‌য়ে সোমবার (১৩ মার্চ) বিকা‌লে স্থানীয় সংবাদ পত্র অ‌ফি‌সে এই সংবাদ স‌ম্মেলন ক‌রে।

সংবাদ স‌ম্মেল‌নে ভুক্ত‌ভোগী ঐ ক‌লেজ ছাত্রীর চাচা‌তো ভাই ছাত্রলীগ কর্মী প্রণব পাল লিখিত বক্তব্যে ব‌লেন, গত শুক্রবার আমার চাচা‌তো বোনকে উত‌্যক্ত করার প্রতিবাদ করায় আমার বাবা, চাচা, ছোট ভাই পিজুস পাল আহত হ‌লে সালথা থানা পু‌লিশ ও স্থানীয়‌দের দ্রুত পদ‌ক্ষে‌পের কার‌নে আমরা বড় ধর‌ণের ক্ষয়-ক্ষ‌তি থে‌কে বেঁচে যাই। এরপর সালথা থানা পু‌লিশ তাৎক্ষ‌নিক ব‌্যবস্থা নি‌য়ে ঐ‌দিনই মামলা নি‌লে ছাত্রলীগ সভাপ‌তি রায়‌মোহন গা ঢাকা দেয়।

বর্তমা‌নে উপ‌জেলা ছাত্রলীগ সভাপ‌তি রায় মোহ‌নের প্রভাব খা‌টি‌য়ে মামলা তু‌লে নি‌তে তার সমর্থ‌ক ও প‌রিবা‌রের সদস‌্যরা বি‌ভিন্নভা‌বে হুম‌কি দি‌চ্ছে। নি‌জে‌রা আত‌ঙ্কে আ‌ছে এই কথা ব‌লে তি‌নি আওয়ামীলীগ সরকা‌রের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা, স্থানীয় সংসদ সদস‌্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, ফ‌রিদপু‌রের পু‌লিশ সুপার এবং সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কা‌ছে আকুল আ‌বেদন ক‌রে অ‌ভিযুক্ত উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রায়‌মোহন ও তার ক‌্যাডার বা‌হিনী‌কে দ্রুত গ্রেফতার ক‌রে আই‌নের আওতায় আনার জোর দা‌বি জানান।

এছাড়াও ফ‌রিদপুর জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি, সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ‌কে রায়‌মোহ‌নের বিরু‌দ্ধে সাংগঠ‌নিক ব‌্যবস্থা নেওয়ার অনু‌রোধ জানান। এসময় তারা সালথা থানা পু‌লিশ ও স্থানীয় সাংবা‌দিক‌দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

সংবাদ স‌ম্মেল‌নে উপ‌স্থিত ছি‌লেন, ভুক্ত‌ভো‌গি ক‌লেজ ছাত্রীর বাবা জীবন কুমার পাল, চাচা প্রাণ কুমার পাল, সনাতন কুমার পাল, চাচা‌তো ভাই প্রণব কুমার পাল, পিষুস কুমার পাল প্রমূখ। এছাড়াও স্থানীয় সাংববা‌দিকবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.