× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেহেরপুরে আনসার সদস্যসহ ২ যুবকের লাশ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

১৪ মার্চ ২০২৩, ০২:১৯ এএম

মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে রাস্তার পাশের ধান ক্ষেত থেকে আনসার সদস্যসহ  ২ যুবকের লাশ উদ্ধার করেছে মেহেরপুর থানা পুলিশ । নিহতরা হলেন আনছার সদস্য রাইদুল ইসলাম (২২) তার বন্ধু বিজন আলী (২৫)। নিহত রাইদুল ইসলাম মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুস ও বিজন আলী একই গ্রামের আজমত আলীর ছেলে।

মঙ্গলবার ভোরের দিকে স্থানীয়রা লাশ দেখে পুলিশ কে ফোন করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।  মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মেরে তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোরের দিকে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে রাস্তার পাশের ধান ক্ষেতে ২ যুবকের লাশ দেখতে পেয়ে মেহেরপুর সদর থানা ও জেলা ফায়ার সার্ভিস কে খবর দিলে তার এসে লাশ উদ্ধার করে। স্থানীয়রা আরও জানান নিহত আনছার সদস্য রাইদুল ইসলাম (২২) ও তার বন্ধু বিজন আলী মোটর সাইকেল করে চুয়াডাঙ্গার উদ্ধেশে ভোর চারটার দিকে বাড়ি থেকে বের হয়। পরে ধান ক্ষেতে দুজনের লাশ ও ভাঙগাচোরা মটরসাইকেল দেখতে পাই । রাস্তার পাশে মেহগনি গাছের সাথে মটরসাইকেল ধাক্কা মারার চিহ্ন ও বিজনের মুখের আঘাত দেখে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে  মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মেরে তাদের মৃত্যু হয়েছে ।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তিনি আরো জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে পরবর্তীতে আইনত ব্যবস্থা নেওয়া হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.