× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে আউটসোর্সিং কর্মীদের কর্মবিরতি ও মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

১৪ মার্চ ২০২৩, ০৬:৩৭ এএম

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে টিসিএল কোম্পানির মাধ্যমে আউটসোর্সিং-এ নিয়োগ প্রাপ্ত ৩৪ জন কর্মচারী বিগত ৮ মাসের বকেয়া বেতন ভাতাতি আদায়ের লক্ষে কর্মবিরতি ও মানববন্ধন পালন করেছেন।

মঙ্গলবার (১৪ মার্চ ) সকাল ১১ টায় ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল প্রাঙ্গনে স্বাধীনতা আউটসোর্সিং কল্যাণ পরিষদের সহ- সভাপতি মো: হাসান নাহিদ ভাষা'র সভাপতিত্বে  
এসময় বক্তব্য রাখেন, স্বাধীনতা আউটসোর্সিং কর্মচারী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ হীরা শেখ, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলহাজ্ব সেখ, জেলা  কার্যকরী সদস্য মোহাম্মদ আবু তালেব প্রমুখ,  

বক্তাগণ বলেন, টিসিএল কোম্পানির মাধ্যমে আউটসোর্সিং-এ উল্লেখিত ৩৪ জনের কাজের মেয়াদ ৩০-০৬-২০২২ খ্রিঃ সমাপ্ত হয়। পরবর্তীতে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের উপসচিব  মোহাম্মদ শওকত উল্লাহ স্বাক্ষরিত (২৩-১১-২২)এক বিজ্ঞপ্তিতে আউটসোর্সিং সেবা প্রদানের মেয়াদ ৩০-০৬-২০২৩ খ্রিঃ পর্যন্ত বৃদ্ধি করার সম্মতি জ্ঞাপন করা হয়।

এরই প্রেক্ষিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মোহাম্মদ ইকবাল হোসেন স্বাক্ষরিত (১১-১২-২২) এক বিজ্ঞপ্তিতে আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ প্রাপ্তদের মেয়াদ ৩০-০৬-২০২৩ খ্রি পর্যন্ত বৃদ্ধি করার সম্মতি জ্ঞাপন করে।আউটসোর্সিং এ নিয়োগপ্রাপ্ত এই ৩৪ জন ০১-০৭-২০২২ খ্রিঃ থেকে বিনা বেতনে কাজ করে আসছে।

তারা তাদের বকেয়া বেতন পরিশোধের দাবিতে এই কর্মবিরতি পালন করে আসছে। তাদের দাবি বকেয়া বেতন পরিশোধের ঘোষণা না আসা পর্যন্ত তারা এই কর্মবিরতি চালিয়ে যাবে। এর ফলে হাসপাতালের নিশ্চিত সেবা প্রদন বাধাগ্রস্ত হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.