× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাটিরাঙ্গায় পাহাড়িদের বিভিন্ন সহায়তা

মাটিরাঙ্গা প্রতিনিধি

১৪ মার্চ ২০২৩, ১০:৫৩ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, মাটিরাঙ্গা জোন কর্তৃক পাহাড়ি জনগণের বিশুদ্ধ পানির সমস্যা দূর করাসহ বিভিন্ন মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে অসহায় দরিদ্র পাহাড়ি শিক্ষার্থীদের মাঝে ২০ সেট একাদশ শ্রেণির পাঠ্যবই, মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজকে সাইন্স ল্যাবের দ্রব্যাদি, অসহায় পিতার অসুস্থ সন্তানের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা এবং প্রত্যন্ত পাহাড়ি জনগণের বিশুদ্ধ পানির সমস্যা দূর করার জন্য পরশুরাম ঘাট এলাকায় গভীর নলকূপ স্থাপনসহ সর্বমোট ১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়।

এ সময়, মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান, অত্র জোনের উপ-অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক মো. কামরুল হাসান বলেন, শিক্ষাই জাতীর মেরুদণ্ড, পার্বত্য অঞ্চলে শিক্ষার মানকে আরো বেগবান ও শক্তিশালী করার লক্ষে দেশ ও দেশের মানুষের একমাত্র সঠিক আস্থাভাজন ও গৌরবের প্রতীক। এই সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করবে ও পাহাড়ি অসহায় ও দরিদ্র জনসাধরনের যে কোন সমস্যা সমাধানে আর্থিক ও মানবিক কর্মসূচির এই ক্রমধারা চলমান থাকবে।

শিক্ষার্থীরা বিনামূল্যে পাঠ্যবই উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে এবং সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। এছাড়াও, পরশুরাম ঘাট এলাকার সাধারণ জনগণ তীর নলকূপ পেয়ে আবেগে আপ্লুত হন এবং সেনাবাহিনী তথা মাটিরাঙ্গা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.