× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুয়াকাটার মাস্টারপ্ল্যানে যুক্ত হচ্ছে সেন্টমার্টিন-সুন্দরবন

পটুয়াখালী প্রতিনিধি

১৫ মার্চ ২০২৩, ০৮:৩৪ এএম

সাগরকন্যা খ্যাত কুয়াকাটার উন্নয়নকে কেন্দ্র করে মাস্টারপ্ল্যান হয়েছে। ফলে পর্যটকরা নৌপথে কুয়াকাটা থেকেই সুন্দরবন, কক্সবাজার ও সেন্টমার্টিনে ভ্রমণের সুযোগ পাবেন বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বুধবার (১৫ মার্চ) সকাল ১০টায় পটুয়াখালীর কুয়াকাটায় হোটেল গ্রেভার ইন ইন্টারন্যাশনাল হলরুমে ‘মুজিব’স বাংলাদেশ: উপকূলীয় ও সমুদ্র পর্যটন বিকাশের সম্ভাবনা’ শীর্ষক কর্মশালায় তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, কুয়াকাটার প্রধান মাস্টারপ্ল্যানকে কেন্দ্র করেই আজকে আমাদের এখানে আসা। তাই সব মন্ত্রণালয়, স্থানীয় প্রশাসন ও পর্যটন সংশ্লিষ্ট প্রতিনিধিদের সমন্বয়ে আজকে আমাদের আলোচনা ফলশ্রুতি হয়েছে। এরই মধ্যে সেন্টমার্টিন-কুয়াকাটা-সুন্দরবন নৌপথে সি-ক্রুজের মাধ্যমে পর্যটকদের ভ্রমণের সব বিষয় নিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোর সঙ্গে বৈঠক হয়েছে। আশা করি মাস্টারপ্ল্যানের মাধ্যমে কুয়াকাটার সব সমস্যার সমাধান হবে।

বরিশাল বিভাগীয় কমিশনার মো.আমিন উল আহসানের সভাপতিত্বে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আবু তাহের মুহাম্মদ জাবের, মো. শরীফুল ইসলাম, জেলা প্রশাসক, পটুয়াখালী ও মো. হাবিবুর রহমান, বরগুনা জেলা প্রশাসক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.