× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফুলগাজী ছাত্রলীগে গণপদত্যাগ

ফেনী প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ০৯:৫৩ এএম

ফেনীর ফুলগাজী উপজেলার ছয়টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের সাংগঠনিক দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন।

শনিবার (১৮ মার্চ) রাতে পদত্যাগ করেন ৯ জনই। এনিয়ে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আলোচনা চলছে।

সংগঠন সূত্র জানায়, একযোগে ৯ জন সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনটির জেলা সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের কাছে লিখিতভাবে পদত্যাগের সিদ্ধান্তের কথা জানান।

পদত্যাগকারীরা হলেন- ফুলগাজী সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক জাহিদ হাসান রকি, দরবারপুর ইউনিয়ন সভাপতি মো: শেখ ফরিদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ মাহমুদ অন্তর, আমজাদহাট ইউনিয়ন সভাপতি জাহিদুল ইসলাম নওশাদ, জিএমহাট ইউনিয়ন সভপতি রেজদাত হোসেন তানিম, সাধারণ সম্পাদক রাজেশ কান্তি রায়, মুন্সিরহাট ইউনিয়ন সভাপতি নোমান পাটোয়ারী, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন পাটোয়ারী রিপাত, আমজাদহাট ইউনিয়ন সাধারণ সম্পাদক রাহী মজুমদার।

পৃথক পদত্যাগ লিপিতে সবাই উল্লেখ করেন, ‘উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির মজুমদার ইয়ামিন দায়িত্ব পাওয়ার পর থেকে সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে পারেনি। তার অযোগ্য নেতৃত্বের কারণে দলীয় কর্মসূচিতে আসতে নেতাকর্মীরা অনিহা প্রকাশ করে এবং তিনি অর্থলোভী।’

এর আগে ২০২২ সালের ২৬ মে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সম্মেলনে রাকিবুল হাছান পিয়াশকে সভাপতি ও ফারুক হোসেন বাপ্পীকে সাধারণ সম্পাদক করা হয়। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাওলানা মিজানুর রহমান আজহারীর পক্ষে পোস্ট শেয়ার করায় শিবির সম্পৃক্ততার দায়ে পিয়াশকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এরপর সভাপতি পদে রেজাউল কবির মজুমদার ইয়ামিনকে দায়িত্ব দেয়া হয়।

জানাতে চাইলে এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহাম্মদ তপু জানান, পদত্যাগপত্র গ্রহণ করে ফুলগাজী উপজেলার মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের নতুন কমিটি গঠন করতে সভাপতি ও সাধারণ পদে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.