× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১ হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

আশুলিয়া প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ০২:০৮ এএম

আশুলিয়া ও গাজীপুরের কাশিমপুর এলাকায় দুই কিলোমিটার পাইপ লাইনসহ প্রায় এক হাজার বসতঃবাড়িতে অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিস কর্তৃপক্ষ। এবং গ্যাসের অবৈধ ব্যবহারকারী দু’জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দেড় লাখ টাকা জরিমানা করছেন গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার তাজপুর ও কাশিমপুরের বাগবাড়ী এলাকায় এ অভিযানটির নেতৃত্ব দেন গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলামিন হাওলাদার।

এসময় তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, আমরা আজকে আশুলিয়ার তাজপুর ও গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান পরিচালনা করেছি। রাতের আধারে একটি কুচক্রি মহল আমাদের মূল সরবরাহ লাইন থেকে নিম্নমানের এবং ঝুঁকিপূর্ণ পাইপ ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধ সংযোগ প্রদান করে আসছে। অভিযান চালিয়ে আমরা দুই কিলোমিটার অবৈধ লাইন বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন তুলে ফেলেছি, এতে প্রায় এক হাজার বসতঃবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে এবং গাজীপুর জেলার নিবার্হী ম্যাজিস্ট্রেট কাশিমপুরে দু’জন অবৈধ সংযোগকারীকে দেড় লাখ টাকা জরিমানা করেছে।

এ সময় সাথে ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক (অর্থ) আব্দুল মান্নানসহ তিতাসের কারিগরী টিমের সদস্যগণ। অভিযান চলাকালে ঘটনাস্থলে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.