× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাহজাদপুরে আরও ১৫টি পরিবার পাচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ০৭:৫০ এএম

 “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে সিরাজগঞ্জ শাহজাদপুরে ৪র্থ পর্যায়ের ১ম ধাপের আরও ১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের জমিসহ ঘর হস্তান্তর করা হবে আগামী বুধবারে।

সোমবার (২০মার্চ) দুপুরে উপজেলা শহিদ সম্মলেন কক্ষে অনুষ্ঠতি এক প্রেস কনফারেন্সে তথ্য জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাদিয়া আফরিন।

এ বিষয়ে সাদিয়া আফরিন বলেন, আগামী বুধবার(২২মার্চ) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগী পরিবারের কাছে গৃহ হস্তান্তরের উদ্বোধন করবেন। পরে ১৫ টি উপকারভোগী পরিবারকে ঘর হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত ২৬৬ জন উপকারভোগীদের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে এবং এছাড়াও ৪র্থ পর্যায়ের ২ ধাপের ৮১ টি ঘর তৈরীর নির্মাণ কাজ চলমান রয়েছে।

এ সময় উপজেলা চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শারমিন আলম, সহকারী কমিশনার(ভূমি) লিয়াকত সালমান, উপজেলা প্রকল্প ব্যাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণসহ উপজেলার বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।####

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.