× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শশীভূষণে গৃহবধুর মরদেহ উদ্ধার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ০৯:৩৪ এএম

ভোলার চরফ্যাশন উপজেলায় চার সন্তানের জননী রেবু বেগম (৪২) নামে এক গৃহবধূ মরদেহ পাওয়া গেলে শশীভূষণের পাটোয়ারী বাড়ি নামক স্থানের মেইন সড়কের পাশে।

সোমবার দুপুরে উপজেলার শশিভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নের পাটোয়ারী বাড়ির উত্তরে মেইন সড়কের পাশে গৃহবধূকে পথচারীর দেখতে পেয়ে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত গৃহবধূ উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লিটনের স্ত্রী। তাদের দুই ছেলে ও দুই কন্যা সন্তান রয়েছে। 

পরিবার ও পুলিশ সূত্র জানা যায়, ওসমানগঞ্জ ইউনিয়নের আপন ভাগিনা সোহাগ তার খালা ওই গৃহবধূকে তার বাড়িতে দাওয়াত দিলে ওই গৃহবধূ দ্রুততম বাড়ি থেকে ওসমানগঞ্জের উদ্দিশ্য বের হন। এরপর ঘর থেকে বের হওয়ার ২ ঘন্টা পর শুনতে পান শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের পাটোয়ারী বাড়ির উত্তরে মেইন সড়কের পাশে গৃহবধূকে পরে থাকতে দেখতে পেয়ে পথচারীরা উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী বলেন, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.