× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে যুবলীগ নেতা হত্যা মামলায় আটক ২

ফেনী প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ০৯:১৬ এএম

ফেনীর যুবলীগ নেতা  মাকসুদ আলম (৩৪) প্রকাশ বিপ্লব হত্যা মামলার তালিকাভুক্ত আসামি  আলী মতুর্জা (৪৮) ও মো: করিমকে (৩৫) গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ ও ফেনী র‌্যাব-৭ এর যৌথ বাহিনী।

মঙ্গলবার (২১ মার্চ) ভোর রাতে ঢাকার শাহবাগ এলাকা থেকে আলী মতুর্জা এবং ফেনী থেকে মো: করিমকে যৌথ অভিযানের মাধ্যমে গ্রেফতার করা হয়। তারা ওই ঘটনার পর থেকে পলাতক ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৮ মার্চ ( বুধবার) জেলার সোনাগাজী সদর ইউনিয়নের যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পদাক ও স্থানীয়  নূরুল হক খোকা মিয়ার ছেলে মোকসুদ আলম বিপ্লবকে তার বসত ঘর থেকে দুপুর ২টায় ওড়না পেঁছানো অবস্থায় হাটু ভাঙ্গা ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পর দিন বৃহস্পতিবার রাতে নিহত বিপ্লবের স্ত্রী আকলিমা আক্তার আত্মহত্যার প্ররোচনাদানের অভিযোগ এনে সোনাগাজী আওয়ামী লীগ ও যুবলীগের চার নেতার নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় ৩০৬ ধারায় মামলা দায়ের করেন।

আসামিরা হলেন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সদর ইউনিয়নের চেয়ারম্যান উম্মে রুমার স্বামী মো: রফিক, যুবলীগের সাবেক নেতা ও ছাড়াইতকান্দি হোচাইনিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটি সভাপতি আলী মতুর্জা, যুবলীগ নেতা মো: নাজিম ও মো: করিম।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, গ্রেফতারকৃত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে । বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.