× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খাগড়াছড়ির দীঘিনালায় সরকারি পাঁকা বাড়ির দলিল হস্তান্তর

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৮:৩৩ এএম

খাগড়াছড়ির সাংসদ ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, ‘জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা সরকার কাজ করছে। জাতির পিতা বাস্তুচ্যুত মানুষকে কিভাবে পূর্ণবাসন করা যায় তা স্বপ্ন দেখেছিলেন। কিন্তু তাঁর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি ঘাতকেরা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দমে যাননি। ক্ষমতায় এসে জাতির পিতার জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এসব ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও পাঁকা বাড়ি প্রদানের উদ্যোগ নেন।’

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও পাঁকা বাড়ি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। পরে বুধবার সকালে দীঘিনালা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এসময় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, ‘শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছে বলে বিএনপির অসুবিধা। ফখরুলের মতে, বড় সেতু তৈরী করতে গেলে ছয় কিলোমিটার করে লম্বা রড দরকার। যা কখনো সম্ভব নয়। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জোড়াতালি দিয়েই দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।’

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ সহিদুজ্জামান। 

এতে বিশেষ অতিথির বক্তব্যদেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি দীঘিনালা উপজেলার ভূমিহীন ও গৃহহীন সাড়ে তিন শত পরিবারের মাঝে পাকা বাড়ির দলিল হস্তান্তর করেন। পরে উপজেলা সমাজ সেবা কার্যালয়ের পক্ষ থেকে ১০জন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে ০৫ লক্ষ টাকার চেক বিতরণ করেন অতিথিরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.