× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলো ১৩৩ ভূমি ও গৃহহীন পরিবার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৯:১০ এএম

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর বিশেষ আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ ধাপে নির্মিত গৃহ ও ভূমিহীন ১৩৩  পরিবার পেলো তাদের স্বপ্নের বাসস্থান।

সারাদেশ ব‍্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ ২  প্রকল্পের আওতায় (১ম ধাপেেরর)  ৪র্থ ধাপে নির্মিত সকল ঘর গণভবন থেকে ভিডিও কনফারেন্স (ভার্চুয়াল) এ বিভিন্ন উপজেলার সাথে সরাসরি যুক্ত হয়ে নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে ভুমির দলিলসহ গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন। তারই অংশ হিসেবে রামগড় উপজেলায় ও ১৩৩টি গৃহ হস্তান্তর করা হয়েছে। 

বুধবার (২২ মার্চ )সকাল ৯.৩০টার সময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার মিস, মমতা আফরিন এর সভাপতিত্ব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম এর  সঞ্চালনায় উক্ত আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি ও "দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌর সভার মেয়র মোঃ রফিকুল আলম(কামাল),সহকারী কমিশনার(ভূমি)মানস চন্দ্র দাস, রামগড় উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃমোস্তফা হোসেন,১নং ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার,২নং ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম(আলমগীর),রা থানার ওসি মো.মিজানুর রহমান প্রমুখ।

এছাড়াও ১৩৩ টি উপকারভোগী পরিবার সহ রামগড় উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে পদস্থ কর্মকর্তা স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ, রামগড় উপজেলায় মোট ১৩৩টি ঘর নির্মাণকাজ শেষ হয়েছে, এর মধ্যে রামগড় পৌরসভায় ২৩টি,রামগড় ১নং ইউনিয়নে ৩৭টি,এবং পাতাছড়া ইউনিয়নে ৭৩টি,পৌরসভার ১নং ওয়ার্ড হক টিলা, ও ১নং ইউনিয়নের দূর্গম এলাকা নাজিরাম পাড়া,লালছড়ি,হাতির খেদা এবং ২নং পাতাছড়া ইউনিয়নের থলিপাড়া,তৈকচাকমা,সালদা পাড়া গূজাপাড়া" বেলছড়ি,ও বালুখালিতে এসব গৃহ নির্মাণ করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.