× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে পাগলা কুকুরের কামড়ে আহত ১৩

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

২৩ মার্চ ২০২৩, ০০:০১ এএম

চাঁদপুরের মতলব উত্তরে পাগলা কুকুরের কামড়ে ১৩ জন আহত হয়েছে। ২২ মার্চ বুধবার সকালে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ইন্দুরিয়া, বলাইরকান্দি নায়াকান্দি ও ইসলামাবাদ ইউনিয়নের রায়পুর ইসলামাবাদে এ ঘটনা ঘটেছে।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার সকালে ইন্দুরিয়া বলাইরকান্দি রাস্তায় শিশু, নারী ও বৃদ্ধসহ প্রায় ১৩ জনকে পাগলা কুকুর কামরিয়ে আহত করেছে।  আহতদের মধ্যে ৫ জন চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং বাকীরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

আহতরা হলেন, সুলতানাবাদ ইউনিয়নের ইন্দুরিয়া গ্রামের রেহান উদ্দিনের ছেলে শাহজালাল (০৮), একই গ্রামের শহীদ উল্লাহ ফকির (৬৫), সাহেব আলী (৯০), চুন্নু মিয়ার স্ত্রী রাশিদা বেগম (৫৫), লেধু পাঠোয়ারীর স্ত্রী, সবুজ প্রধানের মা, বলাইরকান্দি গ্রামের ভবতোষ (৬০), নয়াকান্দি গ্রামের ৫ জন ও ইসলামাবাদ ইউনিয়নের রায়পুর ইসলামাবাদ গ্রামের দুলাল মিয়া।

জানা যায়, কিছু শিশু বলাইরকান্দি-ইন্দুরিয়া রাস্তার পাশে খেলা করছিলো। এমন সময় একটি লাল ও সাদা রঙের পাগলা কুকুর পেছন দিক থেকে শিশুদের কামড় দিয়ে আহত করে। তাদের ডাক-চিৎকারে কয়েকজন বৃদ্ধ লোক শিশুদের উদ্ধার করতে এগিয়ে আসলে কুকুরটি তাদেরও আক্রমন করে ৷

এ বিষয়ে  এলাকাবাসী জানান, কুকুরের কামড়ে বেশ কয়েকজন আহত হয়েছেন শুনেছি। তবে ঘটনা জানার পর ওই পাগলা কুকুরকে এলাকাবাসী মেরে ফেলেছে। আহতরা চিকিৎসা নিচ্ছে।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশাদুজ্জামান জুয়েল বলেন, কুকুরের কামড়ে ১৩ জন আহত হয়েছে শুনেছি, তবে এখানে কোন রোগী চিকিৎসা নিতে আসেনি। শুনেছি তারা নাকি চাঁদপুর সদর হাসপাতালে গিয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.