× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কক্সবাজার পৌর নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান

কক্সবাজার প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২৩, ০৪:২৫ এএম

কক্সবাজার পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুবুর রহমান চৌধুরীকে চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পাঁচ সিটি করপোরেশন, তিন উপজেলা, পাঁচ পৌরসভা ও ছয় ইউনিয়ন পরিষদে দলীয় প্রার্থীর নাম চূড়ান্ত করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ওই বিজ্ঞপ্তির একটি কপি মো. মাহাবুবুর রহমান চৌধুরী পেয়েছেন। 

মাহাবুবুর রহমান  বলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে কক্সবাজার পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়েছি। এ জন্য তিনি পৌরবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এদিকে সদ্য ঘোষিত কক্সবাজার পৌরসভা নির্বাচনে মাহাবুবুর রহমানকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন চূড়ান্ত হওয়ার খবরে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ হয়েছে। সন্ধ্যায় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে বের করা হয় নৌকা প্রতিকের সমর্থনে খন্ড খন্ড মিছিল। মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

উল্লেখ্য, ৩২ দশমিক ৯০ বর্গকিলোমিটারের কক্সবাজার পৌরসভা। যার প্রতিষ্ঠা হয় ১৮৬৯ সালের ১ এপ্রিল। পৌরসভার বয়স এখন ১৫৪ বছর। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.