× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ইফতার সামগ্রী বিতরণ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২৩, ০৫:৩৩ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পৌরসভা ও সবগুলো ইউনিয়নে ‘দেশরত্ন শেখ হাসিনার সৌজন্যে ঈদ উপহার বিতরণ’ শুরু হয়েছে। লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপির উদ্যোগে ১০টি ইউনিয়ন ও পৌরসভার জনগনের মাঝে পর্যায়ক্রমে সপ্তাহব্যাপী এই উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপজেলার পৌরসভা ও ইউনিয়নগুলোতে ৩০ হাজার দরিদ্র মানুষের হাতে পৌঁছে দেয়া হচ্ছে চাল, ডাল, সেমাই, তেল ও চিনির একটি করে প্যাকেট।

গতকাল সকাল থেকে দরবেশপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রধান অতিথি হিসেবে উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আনোয়ার হোসেন খান এমপি। এদিন পশ্চিম শোশালিয়া, পানপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ, লামচর, কাঞ্চনপুর ও নোয়াগাঁও , ভাদুর, ভোলাকোট, ভাটরা, ইচ্ছাপুর, চন্ডিপুর, করপাড়া ইউনিয়ন ও পৌরসভার সবগুলো ওয়ার্ডে বিতরণ অনুষ্ঠান হয়।

আনোয়ার হোসেন খান এমপি বলেন, সম্মান হৃদয়ের গভীরে থাকে। যারা মানুষকে সম্মান দিতে জানেন, তারা সম্মান পান। রোজা ও ঈদ সামনে রেখে দুঃখি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আমার এ উদ্যোগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষকে ভালো রাখতে সব সময় কাজ করে যাচ্ছেন। রাস্তাঘাটসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তার নির্দেশে উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে পরামর্শ করে এলাকাবাসীর মুখে হাসি ফোটাতে বিগত দিনের মতো এবারো ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়াতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রাশাসক আনোয়ার হোছাইন আখন্দ, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, এমপি ছোট ভাই খোরশেদ আলম খান, পৌরসভার সাবেক মেয়র বেলাল আহমেদ, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, নাছির উদ্দিন খাঁন, ফয়েজ উল্যা জিসান, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল, কাউন্সিলর ফয়সাল মাল ও মেহেদী হাসান শুভ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.