× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবে আ.লীগ নেতা এম ইসফাক আহসানের ঈদ সামগ্রী বিতরণ

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২৩, ০৬:১৬ এএম

চাঁদপুরের মতলব  উত্তর উপজেলায়  আওয়ামী লীগ নেতা, আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসানের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সকালে কলাকান্দা ইউনিয়নের লতুরদী গ্রামে ২’শ ৫০ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এম ইসফাক আহসান ঈদ সামগ্রী নিয়ে পায়ে হেঁটে  প্রত্যেকটি পরিবারের দোরগোড়ায় গিয়ে তাদের  সাথে কৌশল বিনিময় করে ঈদ সামগ্রী তুলে দেন।

এম ইসফাক আহসান বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি, আমার পরিবার ও আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য। মতলব উত্তরের মানুষের পাশে আছি এবং  থাকবো  আল্লাহপাক যতদিন বাঁচিয়ে রাখবে ততদিন চেষ্টা করব মানুষের পাশে থেকে সেবা করার জন্য।

এসময়  উপজেলা আলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান,  সাবেক জেলা ছাত্রলীগের  চিকিৎসা বিষয়ক সম্পাদক  প্রভাষক   মেহেদী মাসুদ  জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম, সহ-সম্পাদক আবু সায়েম, কলাকান্দা ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান মাহমুদ, শ্রমিকলীগের সভাপতি ইলিয়াছ, ইউপি যুবলীগের যুগ্মআহবয়ক তাজুল ইসলাম শ্যামল,যুবলীগ নেতা শাহআলম সরকার ,নুরে আলমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.