× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এবার পিরোজপুরে অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে যুবলীগ

পিরোজপুর প্রতিনিধি

০৩ মে ২০২৩, ০২:০৯ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং  আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহবানে সারা দিয়ে এবার পিরোজপুরে এক অসহায় কৃষকের জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে পিরোজপুরের যুবলীগ নেতাকর্মীরা।

 পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের একপাই গ্রামের অসহায় কৃষক সাইদুল ইসলাম শেখ তাঁর জামির পাকা ধান কাটা নিয়ে শ্রমিক সংকটের কারনে বিপাকে পরে। বিষয়টি স্থানীয় যুবলীগ কর্মীদের মাধ্যমে জানতে পারেন পিরোজপুরের যুবলীগ নেতা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন। এরপর বিষয়টিকে গুরুত্বসহকারে নিয়ে ভাইস চেয়ারম্যান  বায়েজিদ হোসেন  মঙ্গলবার সকালে যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ওই কৃষকের জমিতে গিয়ে মাঠে থাকা প্রায় ১ একর জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয়।

কৃষক সাইদুল ইসলাম শেখ জানান, মাঠজুড়ে সোনালী ফসলে মনে আনন্দের জোয়ার বয়ছিল কিন্তু ধানকাটার জন্য প্রয়োজনীয় শ্রমিক সংকটের কারণে সে আনন্দ আমার ভেস্তে যেতে বসেছিল এমন সময়ে যুবলীগ নেতা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেন তার নেতাকর্মীদের সাথে নিয়ে আমার ধান কাটার প্রস্তাব দিলে বিষয়টি প্রথমে স্বপ্ন মনে হয়েছিল।পরে যখন তারা দলবল নিয়ে আমার জমির ধান কাটতে আসে তখন বিষয়টি আমার বিশ্বাস হয়।তারা আমার জমিতে থাকা ধান কেটে বাড়িতে এনে মাড়াই করে দিয়েছে।তারা আমার জমির ধান কেটে দেয়ায় আমি ভিষন আনন্দিত। 

পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল আহসান নিখিল এর আহবানে সারা দিয়ে আমরা কৃষক সাইদুল ইসলাম শেখের প্রায় ১ একর জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছি। পিরোজপুর যুবলীগ সব-সময় সমস্যা এবং অভাবগ্রস্থ মানুষের পাশে দাড়ানোর সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে। পিরোজপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার কর্মসূচি অব্যহত থাকবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.