× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীর মৃত্যুর অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

০৮ মে ২০২৩, ১১:০১ এএম

লক্ষ্মীপুরে আমের আচার দেওয়াকে কেন্দ্র করে শ্বাশুড়ির সাথে ঝগড়া লেগে শারমিন আক্তার (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে প্রবাসী স্বামী সুমন ও শাশুড়ী মনি বেগম পলাতক রয়েছে। এর আগে সোমবার দুপুরে হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে প্রবাসী স্বামী সুমন হাসপাতাল থেকে সটকে পড়েন।

নিহত শারমিন সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব চরমনসা গ্রামের জাব্বুলা মাঝি বাড়ির সুমনের স্ত্রী ও একই উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামের ফজল মিস্ত্রি বাড়ীর  তোফায়েলের মেয়ে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদ সদস্য নুরুল আমিন জানান, আমের আচার দেওয়াকে কেন্দ্র করে বৌ-শ্বাশুড়ির মধ্যে তর্কবিতর্ক হয়েছে। এতে প্রবাসীর স্ত্রী শারমিন অসুস্থতাবোধ করলে হাসপাতালে নিলে সে মারা যায়। ওই বাড়ির লোকজন বিষয়টি জানায় বলে দাবি করেন এই জনপ্রতিনিধি।

হাসাপাতালে গৃহবধূর লাশ দেখতে এসে স্বজনরা জানান, সুমন প্রবাস থেকে কিছুদিন আগে ছুটিতে বাড়িতে আসে। সকালে আমের আচার দেওয়াকে কেন্দ্র করে সুমন ও শাশুড়ী মনি বেগম গৃহবধূ শারমিনকে মারধর করে। একপর্যায়ে শারমিন অসচেতন হয়ে পড়লে, তার স্বামী তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শারমিন মারা যায়। শারমিন ও সুমনের সংসারে ৭ বছর বয়সী উম্মে তাইয়েবা নামে এক কন্যা সন্তান রয়েছে।

সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.