× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চট্টগ্রামে কন্টেইনার চাপা পড়ে মতলবের বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

১১ মে ২০২৩, ০২:৫১ এএম

চট্রগ্রামের পতেঙ্গা এলাকায় কন্টেইনারের চাপায় ঘটনাস্থলেই পিতা মোঃ ইউনুছ মিয়াজী(৫৭) ও তার ছেলে আব্দুর রহিমের (৩০) মৃত্যু হয়েছে। তাদের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার ডাকঘর সংলগ্ন বিষ্ণুপুর গ্রামে। পতেঙ্গা থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে খোঁজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম নগরীর পতেঙ্গা খালপাড় এলাকায় লরি থেকে রিকশার ওপর কন্টেইনার পড়ে তাদের (পিতা-পুত্র) মৃত্যু হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে পতেঙ্গা থানার সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

ঘটনাস্থলে উদ্ধার কাজ করা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বলেছেন, রিকশার ওপর কন্টেইনার চাপা পড়ে ওই দুইজন নিহত হয়েছেন। আমরা এখন পর্যন্ত দুইটি মরদেহ উদ্ধার করেছি। এছাড়া দুমড়ে মুছড়ে গেছে রিকশাটি। আমাদের ৪টি ইউনিট এখানে কাজ করছে।

নিহতের পরিবারের সদস্যরা  জানান, ইউনুস মিয়াজী চট্টগ্রামের বন্দরে চাকুরী করতেন।তার ছেলে আব্দুর রহিম গত ২ দিন আগে চট্টগ্রামে বেড়াতে যায়।গতকাল দুপুরে ছেলেকে সাথে নিয়ে রিক্সায় করে কর্মস্থলে যাচ্ছিল।ওই মুহুর্তে বিপরীত দিক থেকে আসা কন্টেইনারটি রিক্সার উপর উঠে যায় এবং ঘটনাস্থলেই পিতা ও পুত্রের মৃত্যু হয়।

আরো জানা গেছে, নিহত ইউনুস মিয়াজীর পিতা চান্দু খলিফা গত একবছর আগে মতলবের ডাকঘর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়। এদিকে পিতাপুত্রের মৃত্যুর সংবাদে গ্রামের বাড়ীতে শোকের মাতম নেমেছে।

উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ বলেন, ‘পণ্যবোঝাই কন্টেইনার নিয়ে একটি লরি সৈকত এলাকার দিকে যাওয়ার সময় খালপাড় এলাকায় সেটি উল্টে গিয়ে পাশের রিকশার ওপর পড়ে। এতে রিকশায় থাকা যাত্রী দুজন কন্টেইনারের নিচে পড়ে মারা যান।তবে রিক্সাচালক আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.