× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোস্তফার উদ্ধারের দাবিতে বাবুছড়ায় মানববন্ধন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

১১ মে ২০২৩, ০২:৫৭ এএম । আপডেটঃ ১১ মে ২০২৩, ০৪:২৯ এএম

খাগড়াছড়ির দীঘিনালায় মো. মোস্তফা ৬ দিন ধরে নিখোঁজ। তার সন্ধান ও উদ্ধার চেয়ে মানববন্ধন ও সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ দীঘিনালা উপজেলা শাখা ও সচেতন এলাকাবাসী।

বৃহস্পতিবার বাবুছড়ায় পুলিশফাঁড়ি সংলগ্ন সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

গত শনিবার সকালে বন মোরগ শিকারে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি মো. মোস্তফা (৫১)। নিখোঁজের সন্ধান চেয়ে দীঘিনালা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তাঁর ছেলে মোফিজুল হক (২১)।

আজ বেলা ১০টায় মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ দীঘিনালা উপজেলা কমিটির সহ- সভাপতি আল- আমিন হাওলাদার এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মো. জাহিদুল হাসান। এতে অন্যদের মধ্যে বক্তব্যদেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান ডালিম, সংগঠনটির সদস্য সচিব এসএম মাসুম রানা।

পরে সাংবাদিকদের সাথে কথা বলেন নিখোঁজ মোস্তফার স্ত্রী সুফিয়া বেগম। তিনি বলেন, ‘গত ০৬ মে, শনিবার সকালে বন মোরগ শিকারতে বাসা থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ। আত্মীয়স্বজনসহ অনেক জায়গায় খোঁজার পরও তাঁর সন্ধান পাওয়া যায়নি। তাঁর মুঠোফোনটিও বন্ধ। এ নিয়ে তাঁরা দুশ্চিন্তায় আছেন।’

নিখোঁজের দুইদিন পর সোমবার তাঁর সন্ধানে বাবুছড়া ইউনিয়নের পাহাড়ি-বাঙালি সম্মিলিতভাবে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ জীবন চাকমাকে এ কমিটির প্রধান করা হয়েছে। তিনি বলেন, ‘মোস্তফার সন্ধানে পাহাড়ি-বাঙালি নেতাদের সমন্বয়ে আমরা কাজ করছি। আমরা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে সর্বাত্তোক সহযোগিতা করছি।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.