× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পিরোজপুরে সবজি ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

১১ মে ২০২৩, ০৮:৩০ এএম

পিরোজপুর সদর উপজেলায় একটি বাড়ির বাগান থেকে একজন সবজি ব্যাবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে বুধবার রাতে সদর উপজেলার দুর্গাপুর গ্রামের একটি বাগান থেকে ওই ব্যাক্তির লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত সবজি ব্যবসায়ী মো. শাহ আলম শেখ (৬৫)। তিনি সদর উপজেলার চুঙ্গাপাশা গ্রামের মৃত আবদুল আলী শেখের ছেলে।

নিহত ব্যক্তির পারিবারিক এবং পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার বেলা ১১টার দিকে শাহ আলম শেখ বাড়ি থেকে বের হন। এর পর থেকে তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি। বিকেলে পাশের দুর্গাপুর গ্রামের চৌকিদার (গ্রামপুলিশ) আফতাব উদ্দিন মোল্লার বাড়ির বাগানে কয়েকজন কিশোর গাব খেতে গিয়ে দেখে গাবগাছের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাহ আলম শেখের ঝুলন্ত লাশ। পরে খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তাঁর গলায় জখমের চিহ্ন আছে। তাঁর কোমরে লুঙ্গির সঙ্গে একটি চাকু গোঁজা ছিল।

 ঘটনার বিষয়ে বুধবার রাতেই নিহত শাহ আলম শেখের ছেলে মোঃ সেন্টু শেখ বাদী হয়ে পিরোজপুর সদর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

নিহত শাহ আলম শেখের ছেলে সেন্টু শেখ বলেন, আমার বাবাকে কে বা কাহারা হত্যা করেছে তা আমরা জানি না। এই কারণে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছি। আমার বাবার সাথে আত্মীয়দের সঙ্গে জমি নিয়ে দির্ঘদিনের বিরোধ আছে। আমার বাবার গলায় জখম ছিল। জখমের স্থান দিয়ে রক্ত বের হয়ে গায়ের গেঞ্জি ভিজে গেছে। তাঁকে কেউ হত্যা করে লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে বলে আমরা সন্দেহ করছি

পিরোজপুর সদর থানার পরিদর্শক ওসি তদন্ত মোঃ সোলায়মান বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়ছিলময়না তদন্ত সম্পন্ন হয়েছেময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবেঘটনার বিষয়ে নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেঘটনার বিষয়ে আমাদের তদন্ত অব্যাহত আছেতদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.