× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরে ১৬ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

২৬ মে ২০২৩, ০৯:৪৬ এএম

নাটোরে ১৬ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গতকাল বৃহস্পতিবার রাতব্যাপী অভিযান চালিয়ে সদর উপজেলার  সুলতানপুর এলাকা থেকে তাদের গ্রেফতার ও গাঁজা উদ্ধার করা হয়। 

শুক্রবার বেলা ১২ টার দিকে র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। 

গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার সুলতানপুর পূর্বপাড়া এলাকার মৃত আবুল হাসেমের ছেলে ফজলুর রহমান, মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে হযরত আলী (ভান্ডারি), মকবুল হোসেনের ছেলে জিয়াউর রহমান, মৃত মহরম আলীর ছেলে আব্দুল মজিদ ও শামীম হোসেনের স্ত্রী মোছা. হাসি বেগম।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদা জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল। অভিযানকালে ফজলুর রহমানের বাড়িতে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে বাকিদের গ্রেফতার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে বিভিন্ন এলাকা হতে গাঁজা সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তারা নিজেদের হেফাজতে রেখেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.