× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাঙ্গায় ৫৩ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

২৬ মে ২০২৩, ১০:২২ এএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে ৫৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-০৮। যার আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) দিনগত রাত ২টার দিকে উপজেলা সদরের ভাঙ্গা বাজার বাস স্ট্যান্ড সংলগ্ন  নতুন মুরগির হাট এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়।

পরে তাদের নামে মাদকদ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

তারা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ থানার ধনপুর এলাকার মৃত ইয়াসিন মিয়ার ছেলে বাহার মিয়া (৫৫) ও একই জেলার চৌদ্দগ্রাম থানার কবরুয়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন সুফল (৩৪)।

শুক্রবার (২৬ মে) দুপুরে আটক দুই কারবারিকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে.এম শাইখ আকতার।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদপুরের ভাঙ্গা বাজার বাসস্টান্ড সংলগ্ন  নতুন মুরগির হাট এলাকায় মাদকের একটি বিশাল চালান প্রাইভেটকার করে বিক্রির জন্য নিয়ে আসছে। এই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে আমার নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুইজন মাদক কারবারিকে আটক করা হয়। 

কোম্পানি কমান্ডার বলেন, পরে তল্লাশি চালিয়ে আসামিদের কাছ থেকে ৫৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা। এছাড়া এসময় ১টি প্রাইভেটকার, ৩টি মোবাইল এবং ৩টি সিম জব্দ করা হয়।  

তিনি আরও বলেন, আটক হওয়া ওই দুই মাদক কারবারি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহনে করে ফরিদপুর ও শরীয়তপুসহ বিভিন্ন  এলাকায় বিক্রি করে আসছিলেন। আটকের পর তাদের ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয় এবং এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.