× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুকসুদপুর উপজেলা আ.লীগের পরিবেশ বিষয়ক সম্পাদকে সংবর্ধনা

গোপালগঞ্জ প্রতিনিধি

২৬ মে ২০২৩, ১০:২৬ এএম

গোপালগঞ্জের মুকসুদপুর  উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান দুলালকে সংবর্ধনা দিয়েছেন কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ। 

কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার (২৬ মে) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও ননীক্ষীর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল মতিন মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নাসির, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান দুখু, সাংগঠনিক সম্পাদক হাফেজ ইয়াকুব মিয়া,  দপ্তর সম্পাদক বাবলু মল্লিক, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির মুকসুদপুর প্রতিনিধি ফকির মিরাজ আলী শেখ।

নবনির্বাচিত বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান দুলাল কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, গোপালগঞ্জ-১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রবিউল আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. সাহিদুর রহমান টুটুলের সার্বিক তত্ত্বাবধানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এর আগে এ্যাড. মোস্তাফিজুর রহমান দুলালকে জলিরপাড় বাসস্ট্যান্ড থেকে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে শুভেচ্ছা জানানো হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.