× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নরসিংদীতে ছাত্রদল দু’পক্ষের সংঘর্ষ, নিহত ২

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

২৬ মে ২০২৩, ১১:০৮ এএম

নরসিংদীতে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত ছাত্রদল নেতা আশরাফুল মারা গেছে। 

শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষের সংঘর্ষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধিন অবস্থায় জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান (৩২) মারা যান। এ নিয়ে এ ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

নিহত দুইজনের মধ্যে সাদেকুর রহমান জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ছিলেন। এবং আশরাফুল জেলার সাঠিরপাড়া এলাকার নাজমুল হকের ছেলে।

জানা জায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে ছাত্রদলের নতুন কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় প্রতিপক্ষের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে দুই জন সাদেকুর রহমান (৩২) ও আশরাফুল আহত হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাদেকুর রহমান মারা যায়। এর ১ দিন পর শুক্রবার সকালে অপর ছাত্রদল নেতা আশরাফুল মারা যায়।

উল্লেখ, গত ২৬ জানুয়ারি সাদেকুর রহমান নাহিদকে ছাত্রদলের সভাপতি, মাইনুদ্দিন ভূইয়াকে সিনিয়র সহ-সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলা ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.