× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এখনও নিখোঁজ সেই চার নাবিক

২১ মার্চ ২০২২, ০২:১২ এএম

পতেঙ্গায় এমভি টিটু-১৪ নামে লাইটারেজ জাহাজ ডুবির ঘটনায় এখনও নিখোঁজ চার নাবিকের সন্ধান মিলেনি। তবে উদ্ধার অভিযান এখনো অব্যাহত রেখেছে কোস্ট গার্ড। এ পর্যন্ত ৮ নাবিককে উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টায় কোস্ট গার্ড পূর্ব জোনের ভারপ্রাপ্ত জোনাল কমান্ডার ক্যাপ্টেন ফাইজ উদ্দিন আহম্মেদ  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজও কোস্ট গার্ডের উদ্ধার অভিযান চলছে। সাগরে কোস্ট গার্ডের দুটি জাহাজ ও চারটি বোট কাজ করছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া কোস্ট গার্ডের যেসব জোন আছে তারাও খোঁজ নিচ্ছে। অনেক সময় নাবিকরা সাগরে ভেসে থাকেন। সেই বিষয়টি মাথায় রেখে সাগরে নিখোঁজ নাবিকদের খোঁজা হচ্ছে।

এর আগে তিনি জানিয়েছিলেন, শনিবার ভোর ৪টার দিকে এমভি টিটু-১৪ নামে একটি লাইটারেজ জাহাজ ডুবে যাওয়ার খবর আসে। চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরের পারকি বিচ সংলগ্ন এলাকায় ১২ নাবিক নিয়ে জাহাজটি ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শনিবার সারাদিন অভিযান চালিয়ে আটজনকে উদ্ধার করা হয়। চারজন এখনো নিখোঁজ রয়েছেন। 

উল্লেখ্য, ডুবে যাওয়া জাহাজটি আবুল খায়ের গ্রুপের। জাহাজটিতে সিমেন্ট তৈরির কাঁচামাল ছিল। এটি বন্দরের বহির্নোঙর থেকে চট্টগ্রাম সি বিচের দিকে যাচ্ছিল। বালুবাহী বার্জের ধাক্কায় লাইটারেজ জাহাজটি ডুবে গেছে বলে জানায় কোস্ট গার্ড।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.